স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন বলেছেন, স্পেশাল ট্রাইব্যুনাল গঠন করে এ দেশের মাটিতে যুদ্ধাপরাধীদের বিচার করা হবে। দেশে জঙ্গিবাদ, মৌলবাদ সর্বোপরি সন্ত্রাস আমাদের সর্বত্র বিচরণ করছে। এদের কাউকে ছাড় দেওয়া হবে না। দেশের সুশাসন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলে আমাদের সব প্রচেষ্টা সার্থক হবে।তিনি গতকাল ফটিকছড়ি উপজেলার ভূজপুর ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ে ভূজপুর থানার নতুন ভবনের ভিত্তি প্রস্তর ও ফটিকছড়ি উপজেলা সদর এলাকায় ফায়ার স্টেশনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন।
স্থানীয় আওয়ামী লীগ নেতা কবির আহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী, মোছলেহ উদ্দিন, এম.এ. ছালাম, অধ্যাপক হুমায়ুন উদ্দিন আহাম্মদ, মীরসরাই উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, ড. মাহমুদ হাসান, ইঞ্জিনিয়ার হারুন, মুজিবুল হক, এহছানুল হায়দার বাবুল, মজহারুল হক শাহ চৌধুরী, চেয়ারম্যান হাছান সরওয়ার আজম চৌধুরী, এম শাহ আলম সিকদার, মোঃ ইব্রাহীম, মাহাবুবুল আলম, গোলাফর রহমান, আবু তৈয়ব, ফজল আহাম্মদ, মোঃ লোকমান ইব্রাহীম মেম্বার প্রমুখ।
মন্ত্রী বলেন, নিজের জীবনবাজি রেখে পিলখানায় গিয়েছি। সেদিন আমার মরণ হতে পারতো। কিন্তু আমি দায়িত্ব নেওয়ার পর আমার একটাই শপথ যে দেশের জন্য জীবন উৎসর্গ করে দেব। স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আরো বলেন, দেশে কাউকে বিশৃংখলার সুযোগ দেওয়া হবে না। যদি কেউ দলের নাম ভাঙিয়ে দেশ ও জাতির ক্ষতি করে এবং সন্ত্রাস করে সে আমার দলের হলেও তাদেরকেও ছাড় দেওয়া হবে না। এর আগে মন্ত্রী নাজিরহাট ঝংকার মোড় ও মাইজভান্ডার দরবার শরিফ এলাকায় পৃথক কয়েকটি পথসভায় যোগ দেন।
স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে নগর ছাত্রলীগ নেতৃবৃন্দের সাক্ষাৎ
স্বরাষ্ট্রমন্ত্রী এডভোকেট সাহারা খাতুনের সাথে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ গত শুক্রবার রাতে চট্টগ্রাম সার্কিট হাউস মিলনায়তনে মতবিনিময় করেন। এ সময় তিনি ছাত্রলীগ নেতৃবৃন্দের উদ্দেশে বলেন, সন্ত্রাস আর জঙ্গিবাদ নির্মূল করে আগামীতে ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ছাত্রলীগকে এগিয়ে আসতে হবে। কারণ সন্ত্রাস আর জঙ্গিবাদ নির্মূল করতে পারলে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে আত্মপ্রকাশ করবে।এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ মহানগর কমিটির সভাপতি এম.আর আজিম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, এস.এম. আলম, সাখাওয়াত হোসেন বাবুল, জামালউদ্দিন আহমেদ, মোহাম্মদ ওয়াসিম উদ্দিন, আরশেদুল আলম বাচ্চু, খোরশেদ আহমেদ জুয়েল, ফজলুল কবির সোহেল, জসিম উদ্দিন আহমেদ, এনামুল হক মিলন, জামালউদ্দিন, নাসির উদ্দিন, জাহাঙ্গীর হোসেন শান্ত, শিবু প্রসাদ চৌধুরী, মেসবাহ উদ্দিন মোর্শেদ, কফিলউদ্দিন, মোসলেহ উদ্দিন শিবলী, রফিকুল মান্নান জুয়েল, আজিজুর রহমান প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন